ওয়ালটন স্মার্টফোন

ওয়ালটন স্মার্টফোন 2023

ওয়ালটন স্মার্টফোন 2023। ওয়ালটন স্মার্ট ফোন ২০২৩ সালে দাম কত এবং বিস্তারিত জানতে পুরো পোস্টটি পড়ুন।

ওয়ালটন স্মার্টফোন 2023

বাংলাদেশের জগতে ওয়ালটন মোবাইল খুবই ভালো মানের মোবাইল। একটা সময় ওয়ালটন খুব বাজে একটা কোম্পানি ছিল। আজ থেকে প্রায় আরো সাত আট বছর আগে। তখন মানুষে ওয়ালটন মোবাইল ইউজ করতে চাইতো না। আগের সময় ওয়ালটনের সবচাইতে বেশি সমস্যা হতো মোবাইল হ্যাং করে ফেলত একটু বেশি। তার মাঝে আরো অনেক নানান সমস্যা ছিল। মোবাইলের ব্যাটারি নষ্ট হয়ে যেত খুব তাড়াতাড়ি। চার্জার নষ্ট হয়ে যেত। কথা বলতে চাইলে হঠাৎ করে লাইন কেটে যেত। নেটওয়ার্কের সমস্যা। নেটওয়ার্কের আইসি খুবই দুর্বল ছিল তখন। 

আর এখনকার সময়ে ওয়ালটন মোবাইল খুবই ভালো মানের এবং হাই কোয়ালিটির মোবাইল তারা লঞ্চ করেছে। এখন যেভাবে walton তাদের কোম্পানিকে এগিয়ে নিয়ে যাচ্ছে তাতে বুঝা যায় সামনে আরো অনেক অনেক উন্নত হবে। বিশ্বের আরো অনেক নামিদামি কোম্পানি আছে যেমন ভিভো samsung, realme, redmi, অপু, সেগুলোর সাথে তাল মিলিয়ে ওয়ালটন মোবাইল তৈরি করছে। এখনকার সময় ওয়ালটন মোবাইল ২৬ হাজার টাকার দামের পর্যন্ত মোবাইল লঞ্চ করেছে। 

তাই আপনাদেরকে বলবো যে walton mobile আসলেও আগের মত এখন এত খারাপ না। এখন walton mobile খুবই ভালো এবং খুবই রেসপন্স পাওয়া যাচ্ছে ওয়ালটন ইউজারদের কাছ থেকে। আপনি যদি ওয়ালটন মোবাইল কিনার জন্য প্রস্তুত হন তাহলে অবশ্যই ওয়ালটন মোবাইল কিনতে পারেন। আশা করি আপনি ঠকবেন না। আর সবচেয়ে বড় কথা হচ্ছে ওয়ালটন হলো আমাদের দেশের একটি পণ্য। তাই আমাদের উচিত ওয়ালটনকে সাপোর্ট করা।


primo zx4 price in bangladesh

এই মোবাইলের সাথে পাচ্ছেন আপনি ফোরজি volted নেটওয়ার্ক ডিপার্টমেন্ট। অ্যান্ড্রয়েড ভার্সন 11। 2.05 অকটা কর প্রসেসর। হেলিও জি 95 টেকনোলজি। 8 জিবি রেম 128 জিবি রম।। 6.67 এল টি পি এস ডিসপ্লে। 64 এম পি প্যানটা ক্যামেরা সেট আপ। 32 এমপি সেলফি ক্যামেরা সেটআপ। সাইড মাউন্ট ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এবং 4000 মিলিমিটার এম্পিয়ারের ব্যাটারি। সাথে আরো অনেক কিছু বিস্তারিত নিচে দেখুন।

primo zx4 price in bangladesh।

                 Walton primo zx4 

ক্যামেরা----------------64+15+2 মেগাপিক্সেল পেন্টা ক্যামেরা।

ফ্রন্ট ক্যামেরা----------32 মেগাপিক্সেল।

রেম---------------------8GB রোম---128GB।

ডিসপ্লে সাইজ---------6.67 ইঞ্চি ITPS LCD ডিসপ্লে।

প্রসেসর---------------- Octa.core.2.05 ghz ।

চিপসেট----------------Unisoc.Tiger.T610.12 mm ।

জিপিইউ---------------Helio.G95 Soc ।

অপারেটিং সিস্টেম-- অ্যান্ড্রয়েড 11 ।

ব্যাটারি-----------------4000 এম্পিয়ার ।

ফাস্ট চার্জিং-----------18W ফাস্ট চার্জিং ।

অফিসিয়াল প্রাইস----26,999 টাকা।

ওয়ালটন স্মার্টফোনের খারাপ দিক।

আজ থেকে প্রায় পাঁচ থেকে সাত বছর আগে ওয়ালটন মোবাইলের অনেক অনেক খারাপ দিচ্ছিল। যেমন মোবাইল হ্যাং করা মোবাইল গরম হয়ে যাওয়া এবং মোবাইল হঠাৎ করে বন্ধ হয়ে যাওয়া। এরকম অনেক নানান সমস্যা ছিল। আসলে দোষটা মূলত ওয়ালটনের না। কারণ ওয়ালটন আজ থেকে পাঁচ সাত বছর আগে আমাদেরকে খুব অল্প বাজেটের মধ্যে মোবাইল প্রোভাইড করত। তাই ওয়ালটনের অনেক অনেক সমস্যা ছিল। কিন্তু এখন তার ব্যতিক্র। এখন এই ২০২৩ সালের সময় ওয়ালটনের মোবাইল অনেক হাই কোয়ালিটি। মোবাইল হ্যাং করার কোন সমস্যা নেই। মোবাইল বন্ধ হয়ে যাওয়ার কোন সমস্যা নেই। কারণ আগের চাইতে ওয়ালটন অনেক উন্নত হয়েছে। 

বাজারে অন্যান্য ব্র্যান্ডের সাথে তাল মিলিয়ে ওয়ালটন অনেক ভালো ভালো স্মার্টফোন রিলিজ করছে। walton মোবাইল ছয় হাজার থেকে শুরু করে এখন ২৬ হাজার টাকা পর্যন্ত রিলিজ করা হচ্ছে। এখন ওয়ালটন মোবাইল কিনতে আপনার কোন দ্বিধাদ্বন্দ থাকবে না। তাই আর বেশি দেরি না করে আপনি যদি ওয়ালটন মোবাইল ইউজ করতে চান তাহলে এখনি ওয়ালটনের শোরুমে গিয়ে আপনার পছন্দের স্মার্টফোনটি কিনে নেন।

আজকের পোস্টটি এ পর্যন্তই আপনার যদি আমাদের এই পোস্ট ভালো লাগে তাহলে আমাদের অন্য পোস্টগুলো পরতে পারেন ধন্যবাদ সকল ভিউয়ার্সকে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আজকের আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url